সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
কলেজ পাড়ায় সমাজসেবক মামুন জামান সজলের খাদ্য সামগ্রী বিতরণ

কলেজ পাড়ায় সমাজসেবক মামুন জামান সজলের খাদ্য সামগ্রী বিতরণ

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে করোনা ভাইরাসের কারণে অসহায় ও কর্মহীন পৌর শহরে নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (০৪এপ্রিল) রাত ৯টায় শহরের ৬নং ওয়ার্ডের দক্ষিণ কলেজ পাড়া লোটারী পল্লী এলাকায় প্রায় ২৫০ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

৬নং ওয়ার্ডের সাবেক কমিশনার মরহুম আসাদুজ্জামান শাহজাহান সাহেবের সুযোগ্য কনিষ্ট পুত্র মামুন জামান সজল । তিনি নিজ উদ্যোগে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। তার বাবা একজন সমাজসেবক ছিলেন।এবং তিনিও একজন সমাজসেবক হিসেবে কাজ করছেন। মহামারি দূর্যোগের সময় এই মহান ব্যক্তি মানুষের ঘরে-ঘরে গিয়ে খাবার পৌঁছে দিচ্ছেন। মানুষকে যখন যে ভাবে পারছেন তিনি আর্থিক অনুদানসহ পাশে থাকার চেষ্ঠা করছেন।

এসময় তার বন্ধুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়া প্রত্যেককে ৪ কেজি চাউল, আধা কেজি ডাল, ১ কেজি আলু, আধা কেজি পেয়াজ, ১কেজি লবণ এবং সরিশার তেঁল দেওয়া হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840